সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডেস্ক রিপোর্ট [] কুমিল্লায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মো. সেলিম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাতে জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি-শাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ২ হাজার ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। নিহত সেলিম একই উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে।

কুমিল্লা কোটবাড়িস্থ ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, মাদকের একটি বড় চালান যাচ্ছে- গোপন সূত্রে এমন খবর পেয়ে বিজিবির একটি দল রবিবার দিবাগত রাত ১টার দিকে আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তের শাহাপুর দরগাহ মাদ্রাসার সন্নিকটে একটি নির্জন স্থানে অবস্থান নেয়। এ সময় মাদক ব্যবসায়ীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সেলিম (৪৫) নামে একজন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে আহত হয়, অন্যরা পালিয়ে যায়।

পরে আহত মাদক ব্যবসায়ী সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাদক ব্যবসায়ীর নিকট থেকে ২ হাজার ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে।

Comments are closed.

More News Of This Category